শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি

রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ মোঃ আরশালীন (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিজিবি।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর দামকুড়া থানাধীন খোলাবোনা পদ্মার চর এলাকা থেকে তাকে আটক করে ১ বিজিবি’র অধীনস্থ মাজারদিয়া বিওপি’র সুবেদার মোঃ রফিকুল ইসলাম ও বিশেষ টাস্কফোর্স (ব্রেভ সিংহ) এবং সঙ্গীয় ফোর্স।

এসময় মাদক ব্যবসায়ী আরশালীন এর নিকট থেকে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী আরশালীন দামকুড়া থানাধীন হরিপুরের খোলাবোনা এলাকার মোবাশের আলীর ছেলে।

এ বিষয়ে মাদক ব্যবসায়ী আরশালীনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও মাদকসহ আরশালীনকে দামকুড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ২৬ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply